Govt Job CircularGovt Job Circular

জেলা পরিষদ ব্রাম্মনবাড়িয়া তে নিয়োগ বিজ্ঞপ্তি – Job News Bangladesh

Summary Of Job Details

Job Source: Bangladesh Protidin Newspaper Online

Job Publish Date: 12/06/2024

Job Application Start Date: 12/06/2024

Job Application Deadline: 08/07/2024

Application System: Offline

Job Application Link:  Apply Here

১) প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া এর বরাবরে আগামী ০৮ জুলাই ২০২৪ খ্রিঃ তারিখ বিকাল ০৫:০০ ঘটিকার মধ্যে ডাকযোগে পৌঁছাতে হবে। সরাসরি বা হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্র গ্রহণযোগ্য হবেনা। অসম্পূর্ণ, ত্রুটিযুক্ত ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। আবেদনপত্রে কোন ধরণের সুপারিশ থাকলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।
২) আবেদনকারীর বয়স ০৮ জুলাই ২০২৪ খ্রিঃ তারিখের মধ্যে ১৮-৩০ বছর হতে হবে। তবে বীরমুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। ৩) কোটা সম্পর্কিত সর্বশেষ নীতিমালা অনুসরণ করা হবে।
৪) এ নিয়োগ সম্পূর্ণ অস্থায়ী। সন্তোষজনক শিক্ষানবিশকাল সমাপ্তির পর বিধি মোতাবেক নিয়োগ স্থায়ী করা হবে।
৫) মৌখিক পরীক্ষা গ্রহণের সময় চাহিত কাগজপত্রাদির মূল কপি প্রদর্শন করতে হবে এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধা প্রমাণক হিসাবে সরকারের সর্বশেষ নির্দেশনা মোতাবেক উপযুক্ত প্রমাণক হিসাবে মূল সনদ প্রদর্শন করতে হবে।
৬) চাকুরিরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন দাখিল করতে হবে। কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য
হবে না।
৭) খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।
৮) আবেদনকারীকে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না ।
৯) দরখাস্ত বাছাইয়ের পর কেবলমাত্র উপযুক্ত বিবেচিত হলে প্রার্থীগণকে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।
১০) জেলা পরিষদ তহবিল, সোনালী ব্যাংক লিঃ, টি,এ রোড শাখা, ব্রাহ্মণবাড়িয়া হিসাব নং ১৪১৩২৪০০০০১৩৩ এর অনুকূলে ০১নং ও ০২নং ক্রমিকের জন্য ৩০০/- (তিনশত) টাকা এবং ০৩নং ও ০৪নং ক্রমিকের জন্য ২০০/- (দুইশত) টাকা জমা দিয়ে চালানের মূল মূল কপি সংযুক্ত করতে হবে।
১১) নির্ধারিত আবেদন ফরমের নির্দেশনা ও চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে। আবেদন ফরমটি জেলা পরিষদ, ব্রাহ্মণবাড়িয়া এর ওয়েবসাইট www.zp.brahmanbaria.gov.bd হতে ডাউনলোড করা যাবে বা জেলা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া কার্যালয় হতে সংগ্রহ করা যাবে।
১২) আবেদনপত্রের সঙ্গে (ক) শিক্ষাগত যোগ্যতা সম্পর্কিত সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র, অভিজ্ঞতার সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও অন্যান্য সনদ (খ) জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ (গ) সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ (ঘ) ০৪ (চার) কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা রঙিন ছবি (ঙ) ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্রসহ সকল কাগজপত্রাদির সত্যায়িত অনুলিপি ১(এক) সেট সংযুক্ত করে দিতে
হবে।

১৩) আবেদনকারীর নাম, ঠিকানা উল্লেখ পূর্বক ১০/- (দশ) টাকা মূল্যমানের অব্যবহৃত ডাকটিকেটযুক্ত ৯.৫ x ৪.৫ ইঞ্চি বিশিষ্ট পৃথক ফেরত খাম জমা দিতে হবে।
১৪) চাকরির শর্তাবলী জেলা পরিষদ আইন, ২০০০ (সংশোধিত-২০২২) এবং স্থানীয় সরকার (জেলা পরিষদ) কর্মকর্তা ও কর্মচারী
চাকরি বিধিমালা, ১৯৯০ ও বেতন ভাতাদি/সুযোগ সুবিধার ক্ষেত্রে সরকার কর্তৃক সময় সময় জারীকৃত আদেশ/নির্দেশনাবলী প্রযোজ্য
হবে।
১৫) চাকুরিতে নিয়োগের পূর্বে পুলিশ ভেরিফিকেশন ও সিভিল সার্জন কর্তৃক স্বাস্থ্য পরীক্ষা করা হবে।
১৬) কর্তৃপক্ষ প্রয়োজনে যে কোন শর্ত সংযোজন, সংশোধন এবং পরিবর্তন করার ক্ষমতা সংরক্ষণ করেন। কর্তৃপক্ষ অনিবার্য কারণবশত: নিয়োগ প্রক্রিয়ার যে কোন পর্যায়ে উক্ত নিয়োগ স্থগিত/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

Today Job News BD

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *