JAMUNA GROUP | জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি

Summary Of Job Details

Job Source: Bangladesh Protidin Newspaper Online

Job Publish Date: 30/06/2024

Job Application Start Date:30/06/2024

Job Application Deadline: Next 10 days after publish

Application System: Online

Job Application Link:  Email hr@jamunagroup-bd.com


committed to prosperity
সুপরিচিত দেশের খ্যাতনামা বৃহৎ শিল্প প্রতিষ্ঠানের জন্য নিম্নলিখিত পদে জরুরী ভিত্তিতে আকর্ষণীয় বেতনে অভিজ্ঞ ও দক্ষ লোক নিয়োগ করা হবে।
ডিজিএম, সি এন্ড এফ (চট্টগ্রাম) : পদ সংখ্যা-১
শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীগণকে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। অধিকতর যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা বিশেষ বিবেচনা করা হবে। অভিজ্ঞতা : প্রার্থীগণকে ১৫ বৎসরের অধিক কোন কাস্টমস হাউজে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। স্বাধীনভাবে অধীনস্থ কর্মকর্তাদের দক্ষভাবে পরিচালনা ও সঠিক এইচ.এস. কোড সম্পর্কে সম্পূর্ণ ধারণা থাকতে হবে। নোটিং, বি/ই তৈরি, সঠিক এইচ.এস. কোডে সাবমিট করার দক্ষতা থাকতে হবে।
কাস্টমস্ সরকার (চট্টগ্রাম) : পদ সংখ্যা-৩
শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীগণকে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। অধিকতর যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা বিশেষ বিবেচনা করা হবে।
অভিজ্ঞতা : প্রার্থীগণকে ৫ বৎসরের অধিক কোন কাস্টমস হাউজে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। সঠিক এইচ.এস. কোড সম্পর্কে সম্পূর্ণ ধারণা থাকতে হবে। নোটিং, বি/ই তৈরি, সঠিক এইচ.এস. কোডে সাবমিট করার দক্ষতা থাকতে হবে।
কাস্টমস্ সরকার (বন্ড) (চট্টগ্রাম) : পদ সংখ্যা-২
শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীগণকে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। অধিকতর যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা বিশেষ বিবেচনা করা হবে।
অভিজ্ঞতা : প্রার্থীগণকে IM-7 এর কাজ করার দক্ষতা থাকতে হবে। কেমিক্যাল ও অন্যান্য বন্ড সম্পর্কিত, এস.আর.ও. বেনিফিট ও ভ্যাট অব্যাহতি সম্পর্কিত সমস্ত জ্ঞান থাকা জরুরি।
কম্পিউটার (এসাইকোড) (চট্টগ্রাম) : পদ সংখ্যা-২
শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীগণকে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। অধিকতর যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা বিশেষ বিবেচনা করা হবে। অভিজ্ঞতা : প্রার্থীগণকে ৩ বৎসর কম্পিউটার এসাইকুডা পোর্ট শিপিং অনলাইন, সিটিএমএস, কাস্টমস অপারেশন, জাহাজের পজিশন। সর্বোপরি এম.এস. এক্সেল, এম.এস. ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট বাংলায় টাইপ জানা ও সমস্ত চিঠি টাইপ করার দক্ষতা বাঞ্ছনীয়।
আগ্রহী প্রার্থীগণকে ছবিসহ পূর্ণ জীবনবৃত্তান্ত অত্র বিজ্ঞপ্তি প্রকাশের দিন হতে পরবর্তী ১০ কর্ম দিবসের মধ্যে hr@jamunagroup-bd.com অথবা নিম্ন ঠিকানায় আবেদনপত্র প্রেরণের জন্য অনুরোধ করা হলো।
বিঃ দ্রঃ আবেদনকারীকে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।
বরাবর : মানবসম্পদ বিভাগ, যমুনা গ্রুপ
ঠিকানা : যমুনা গ্রুপ, যমুনা ফিউচার পার্ক, ক-২৪৪, কুড়িল, প্রগতি সরণি, বারিধারা, ঢাকা-১২২৯।

Today Job News BD

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *